Professional graphics designer
Short Description
আমি গোলাম রাব্বি পেশায় একজন বহুমুখী গ্রাফিক্স ডিজাইনার। মূলত আমি অনলাইন মার্কেট প্লেসে ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী ডিজাইন তৈরী করি। ইসলামের সাথে জড়িত আচার-অনুষ্ঠান ও ঐতিহ্যের প্রতি আমার গভীর উপলব্ধি রয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রাজনীতিবিজ্ঞানে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি নিয়েছি যা রাজনৈতিক ব্যবস্থা বোঝার ক্ষেত্রে আমার একটি শক্তিশালী একাডেমিক ভিত্তি তৈরী করেছে। আমার অর্জন সত্ত্বেও, আমি নিজেকে একজন সাধারণ ব্যক্তি হিসাবে বিবেচনা করি যিনি সততা এবং সত্যতাকে মূল্য দেই। একজন ফুলটাইম গ্রাফিক ডিজাইনার হিসাবে, আমার কাছে পেশাদার দক্ষতায় শিল্প ও ডিজাইনের প্রতি আমার আবেগ প্রকাশ করার সুযোগ রয়েছে।
Description

আমার বিশেষত্বের মধ্যে রয়েছে লোগো ডিজাইন, ব্র্যান্ডিং, প্রিন্ট ডিজাইন, ওয়েব ডিজাইন এবং আরও অনেক কিছু। আমি বিশ্বাস করি যে ভাল ডিজাইন কেবল জিনিসগুলিকে সুন্দর দেখানোর চেয়ে আরও বেশি কিছু - যা আমার ক্লায়েন্টদের লক্ষ্য অর্জনে কার্যকর ভূমিকা পালন করে। এজন্য আমি সবসময় আমার ক্লায়েন্টদের চাহিদা বুঝতে সময় নিই এবং তাদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করি এমন ডিজাইন তৈরি করতে যা কেবল সুন্দরই নয়, কার্যকরীও বটে।

আমার ডিজাইন তৈরীর প্রক্রিয়াটি অনন্য, উন্মুক্ত এবং আমার ক্লায়েন্টরা চূড়ান্ত পণ্যটির সাথে 100% সন্তুষ্ট না হওয়া পর্যন্ত পরিবর্তন করে যাই। আমি দক্ষতার সাথে কাজ করার এবং গুণমান ত্যাগ না করে সময়সীমার পূর্বেই তা যাচাই করে ক্লায়েন্ট কে হস্তান্তর করি। এটি আমার বিশেষ দক্ষতা যা নিয়ে নিজে গর্ববোধ করি, এ কারণেই আমার ক্লায়েন্টদের প্রত্যাশা ছাড়িয়ে যায় এমন ডিজাইন সরবরাহ করার একটি ট্র্যাক রেকর্ড রয়েছে।

সুতরাং আপনি আপনার ব্যবসায়ের জন্য একটি নতুন লোগো, একটি ব্র্যান্ডিং বা অন্য কোনও ডিজাইন খুঁজছেন কিনা, আমি এখানে সাহায্য করতে এসেছি। আসুন এমন ডিজাইন তৈরি করতে একসাথে কাজ করি যা আপনার ব্যবসাকে আরও বেশি মানুষের নিকট পৌছাতে সহায়তা করে।

Address
SHERUA, SHERPUR
ZIP Code
BOGURA

Send Message